News

এবার Vivo V17 নিয়ে আসছে বিশ্বের প্রথম ডুয়েল পপ আপ সেলফি ক্যামেরা ফোন

চীনের কোম্পানি Vivo ভারতে নতুন একটি স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করছে। রিপোর্ট অনুযায়ী এই ফোনের নাম হবে Vivo V17 । এই ফোনে ডুয়েল পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হবে। যা বিশ্বে আগে কোনো ফোনেই দেখা যায়নি। এর আগেও ভিভো প্রথম পপ আপ সেলফি ক্যামেরা ফোন এনেছিল।

এই ফোনের বিষয়ে যদিও এখন বিশেষ কিছু জানা যায়নি। যদিও রিপোর্ট অনুযায়ী এই ফোনটিকে অক্টোবরে দীপাবলির সময়ে লঞ্চ করা হবে। নাম শুনেই বোঝা যাচ্ছে Vivo V17 ফোনটি Vivo V15 এর আপগ্রেড ভার্সন হবে। এই ফোনটি লঞ্চ করার সময় কোম্পানি এর প্রো ভার্সনও লঞ্চ করতে পারে। এছাড়াও V17 ফোনে চারটি ক্যামেরা থাকবে।

আপনাকে জানিয়ে রাখি কোম্পানি গতকাল ভারতে Vivo Y90 লঞ্চ করেছে। এই ফোনটি কোম্পানির জুলাইয়ে ভারতের বাজারে লঞ্চ করা দ্বিতীয় ফোন। এর আগে কোম্পানি ভারতে ভিভো জেড ওয়ান প্রো লঞ্চ করেছিল। ভারতীয় বাজারে Vivo Y90 এর দাম 6,990 টাকা। আগামী 27 জুলাই থেকে এই ফোনটি অফলাইন ও অনলাইন মার্কেটে পাওয়া যাবে। কোম্পানি দাবি করেছে এই ফোনটি ফেস আনলকের সাথে সবচেয়ে সস্তা ফোন।

এই ফোনের ফিচারের কথা বললে এতে 6.22 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে রেজ্যুলেশন 720 x 1520 পিক্সেল। ফোনটি মিডিয়াটেক হেলিও A22 SoC প্রসেসরের সাথে এসেছে। যা এই বাজেটের ফোনের জন্য খুবই ভালো। এছাড়াও ফোনটির 2 জিবি র‌্যাম ও 32 জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে।মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 512 জিবি পর্যন্ত বাড়ানো হবে।

ক্যামেরার কথা বললে এই ফোনের সামনে ও পিছনে একটি করে ক্যামেরা আছে। ফোনের পিছনে দেওয়া হয়েছে 8 মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে সেলফির জন্য আছে 5 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির রিয়ার ও ফ্রন্ট ক্যামেরায় বিউটি , প্রোফেশন, পাম ক্যাপচার, ভয়েস কন্ট্রোল, ফ্ল্যাশ ভিডিও, টাইম ল্যাপস, স্লো, টাইম ওয়াটারমার্ক এবং মডেল ওয়াটারমার্কের মতো ফিচার আছে। এই ফোনে শক্তিশালী 4030mAh ব্যাটারি আছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular

To Top